আমাদের কথা


নিজের পড়াশুনা এবং পড়াশুনার মাধ্যমে জীবনকে প্রতিষ্ঠিত করতে বিডি অনলাইন একাডেমি শিক্ষার্থীদের পাশে এসে দাঁড়িয়েছে। প্রযুক্তির চমৎকার ব্যবহার এবং আর্থিক অবস্থা বিবেচনা করে ঘরে বসেই মানসম্মত ডিজিটাল শিক্ষা প্রদানের মাধ্যমে সহায়ক শিক্ষায় ক্যারিয়ার গড়ে তুলতেই বিডি অনলাইন একাডেমির যাত্রা। একঝাঁক মেধাবী আর অভিজ্ঞজনের নিরলস কর্মচেষ্টায় এর ভিত গড়া হয়েছে।

বাংলাদেশের বৃহৎ জনগোষ্ঠীর তৃণমূল থেকে শহুরে শিক্ষার্থী মাঝে একই ধারায় অনুশীলন ও সহায়কমূলক শিক্ষা কার্য্ক্রম অনলাইনে সরবরাহ করা হবে। নিয়মিত স্কুল-কলেজের শিক্ষার সাথে ডিজিটালাইজড এ প্রকল্প একজন শিক্ষার্থীকে দেবে মেধার বিকাশে সৃজন দক্ষতা আর পাঠ অনুশীলনের ব্যাপক সুযোগ। প্রতিযোগিতার এ সময়ে নিজেকে যোগ্যতার সাথে গড়ে তুলতে অপার সম্ভাবনা সৃষ্টি করবে বিডি অনলাইন একাডেমি।

সাফল্যময় ক্যারিয়ার গঠনে প্রাতিষ্ঠানিক শিক্ষার পাশাপাশি ব্যাপক অনুশীলনের বিকল্প নেই। উচ্চ শিক্ষার ভর্তির বেলায়ও প্রাতিষ্ঠানিক শিক্ষার সাথে সাথে ব্যাপক অনুশীলন প্রয়োজন। এমন কি প্রাতিষ্ঠানিক শিক্ষা চলাকালীন সময়ে নিয়মিত পাঠশিখনের সাথে সাথে সহায়কমূলক অনুশীলন পাঠচর্চার মাধ্যমে সাফল্যময় মেধার আগামী গড়ে তুলতে বিশেষ ভূমিকা রাখে। বিডি অনলাইন একাডেমি সেই জায়গাগুলোতে শিক্ষার্থীর চাহিদা পূরণে লক্ষে দৃঢ় প্রত্যয়ে কাজ করছে।

বিডি অনলাইন একাডেমির সাথে যুক্ত একজন শিক্ষার্থী ৬ষ্ঠ থেকে দ্বাদশ পর্যন্ত একাডেমিক শিক্ষার সহায়ক টিউটরিয়াল ও অনুশীলনের সুবিধা পাবে। উচ্চমাধ্যমিক পরবর্তী মেডিকেল, ইঞ্জিনিয়ারিং, বিশ্ববিদ্যালয়, মেরিন প্রভৃতি উচ্চশিক্ষার ভর্তির টিউটিরিয়াল, প্রস্তুতিমূলক অনুশীলন, Mock Exm. -এর নিরবিচ্ছিন্ন সুযোগ গ্রহণ করতে পারবে। সময়ের সর্বাধিক ব্যবহারে নিজেকে যোগ্যতা যাচাইয়ের জন্য গড়ে তোলার এ এক অনন্য সুযোগ। সকল উচ্চ শিক্ষা শেষে বিসিএসসহ পিএসসি নির্ভর ক্যারিয়ার গঠনেও রয়েছে আমাদের সুযোগ ও কার্যক্রম।